শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

প্রেমের টানে ইতালির তরুণী বাংলাদেশে

প্রেমের টানে ইতালির তরুণী লক্ষ্মীপুরে

আমারবাংলা ডেস্ক : প্রেমেরে টানে সুদূর ইতালি ছেড়ে বাংলাদেশি যুবকের প্রেমে পড়ে দেশ ছেড়েছেন তরুণী। বাংলাদেশি তরুণ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মো. ইকবাল হোসেন (২৭) প্রেমের টানে ইতালি থেকে ছুটে এসেছেন এই তরুণী। ভালোবেসে বিয়েও করেছেন দু’জন। প্রবাসী তরুনী ইসলাম ধর্ম গ্রহণ করে প্রবাসী নাম পাল্টে হয়েছেন খাদিজা আক্তার।
ইকবাল উপজেলার সোনাপুর ইউনিয়নের পশ্চিম সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ীর আক্তার হোসেনের ছেলে।
ইকবাল ও তাঁর পরিবারের লোকজন জানান, প্রায় ৬ বছর আগে ইকবাল ইতালিতে গিয়ে প্রবাসী ওই তরুণীদের একটি কোম্পানীতে চাকরির সুবাদে খাদিজার সঙ্গে পরিচয় ও প্রেম হয় তাঁর। এরপর প্রায় ২ বছর পরে ইকবাল বাংলাদেশে চলে আসনে। পরে ওই তরুণী ইকবালের ফোনে ও ফেসবুকের মাধ্যমে তাদের সম্পর্ক ধারাবাহিক ভাবে চালিয়ে আসছে। কিন্তু কাগজপত্রের কিছু সমস্যার কারণে ইকবাল ফের ইতালিতে যেতে পারছে না। তাই গত বৃহস্পতিবার রাতে খাদিজা লক্ষ্মীপুরের রায়পুরে আমাদের গ্রামের বাড়ীতে আসলে ইসলামী শরীয়ত মোতাবেক তারা বিয়ে করে। ভাষাগত কিছু সমস্যা থাকলেও বাঙালি নারীর মতোই স্বাভাবিকভাবে সব কাজ করছেন খাদিজা। পরছেন বাঙালি পোশাকও।
খাদিজা জানান, বাংলাদেশর সংস্কৃতি ও পরিবেশ অনেক ভালো লেগেছে। ইকবালকে অনেক ভালোবাসি। তাঁর জন্যই বাংলাদেশে আসা। আমরা দুজন হানিমুনের জন্য কক্সবাজার ও মালয়েশিয়া যাবো। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2020 amarbangla.net.Com
Design & Developed BY Palash
error: Content is protected !!