উদয়পুরে গাড়ি চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল

নিজস্ব প্রতিবেদক, আগরতলা : একদিকে যান দুর্ঘটনাকে যেমন নিয়ন্ত্রণ করা যাচ্ছে না, ঠিক তেমনি ভাবে বারি ঘর, দোকান, এমনকি ঠাকুর বাড়িতে চুরির ঘটনা রোধ করা সম্ভব হচ্ছে না।

উদয়পুর মহকুমার ফুলকুমারী এলাকায় গাড়ি চুরির ঘটনা এই ক্ষেত্রে নতুন সংযোজন। ঘটনার বিবরন দিতে গিয়ে মানিক সাহা জানান তিনি গত কয়েকবছর আগে ভাতুস্পুত্র সায়েব কান্তি সাহার নামে TR03K0469 নাম্বারের একটি গাড়ি ক্রয় করেছিলেন। গাড়িটি বাড়ির পাশে একটি গ্যারেজে রাখতেন।

সোমবার রাতে গারিটিকে গ্যারেজে রাখার জন্য চাবির খোঁজ করেন মানিক সাহা। কিন্তু সেই চাবি খুঁজে পাননি তিনি। বাধ্যহয়ে যে স্থানে গাড়িটি রাখা হয়েছিল সেই জায়গায় আরেকটি গাড়ি তাঁর সামনে রাখেন মানিক সাহা। মঙ্গলবার ভোরে গাড়ির শব্দ পেয়ে ঘুম থেকে উঠে দেখেন গাড়িটি নেই। পাড়ার সকলের নজরে নেওয়া হয় বিষয়টি।

একই সঙ্গে খবর যায় রাধাকিশোরপুর থানায়। চুরি যাওয়া TR03K0469 নাম্বারের গারিটির কোন খোঁজ এখনো পায়নি পুলিশ। মানিক সাহা পেশায় একজন টাইলস ব্যবসায়ী। এই গাড়ি চুরির ঘটনায় একাধিক প্রশ্ন উঠেছে। প্রতিদিন চুরি জাওয়া গাড়ির চাবি সহ অন্যান্য গাড়ির চাবি দোকানে রাখতেন। দোকানের সেই নির্দিষ্ট জায়গাটি সম্পর্কে ওয়াকিবহল ছিল চোর।

চাবিটি সন্দর্পে দোকান থেকে সরায় চোর। তবে এই গাড়ি চুরির ঘটনায় সঠিক পুলিশি তদন্তে আসল চোর সহসাই ধরা পড়াবে বলে স্থানীয়দের অনুমান। গাড়ি চুরির রহস্য উন্মোচন হবে সহসাই এটাই চায় সকলে।