বন্য হাতির আক্রমণে নিহত ১

নিজস্ব সংবাদদাতা :  বন্য হাতির আক্রমণে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনা শনিবার সকালে তেলিয়ামুড়া থানাধীন বড়লুঙ্গা এলাকায়। মৃত ব্যক্তির নাম গণেশ বিশ্বাস। বয়স ৬০ । তেলিয়ামুড়া থানাধীন মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের নতুন বাজার এলাকার বাসিন্দা গণেশ বিশ্বাস। তিনি পেশায় কাঠের ব্যবসায়ী। এদিন সকালে গণেশ বিশ্বাস সহ কিছু ব্যক্তি মুঙ্গিয়াকামীর বড়লুঙ্গার জঙ্গলে যায় অবৈধ ভাবে কাঠ কাটতে।

জঙ্গলে প্রবেশের পর গণেশ বিশ্বাস সহ অন্যরা বন্য দাঁতাল হাতির আক্রমণের মুখে পড়ে। বাকীরা পালিয়ে বাঁচলেও গণেশ বিশ্বাসকে বাগে পেয়ে আক্রমণ করে বন্য দাঁতাল হাতি। অর্ধ মৃত অবস্থায় তাকে জঙ্গলে ফেলে রেখে যায় হাতির দল। পরে বাকী স্রমিকেরা গুরুতর অবস্থায় গণেশ বিশ্বাসকে উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে আসার পথেই মৃত্যু হয় গণেশের।

ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠিয়ে দেয়। বন কর্মী জানান এলাকাবাসীদের বারে বারে জঙ্গলে না যেতে নিষেধ করা হয়েছে। কারণ বর্তমানে বন্য হাতি গুলি উগ্র অবস্থায় আছে। এই ঘটনা নিয়ে বন দপ্তর তদন্ত করে দেখবে। তদন্ত ক্রমে পরবর্তী সিদ্ধান্ত নেবে বন দপ্তর বলে জানান তিনি। এই ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।