লক্ষ্মীপুরে সোনালী ব্যাংক ম্যানেজারের অসদাচরণ : ক্ষুব্ধ গ্রাহক

নিজস্ব সংবাদদাতা : লক্ষ্মীপুর সোনালী ব্যাংক ম্যানেজার মো. সাইফুল রহমানের বিরুদ্ধে গ্রাহকদের সাথে অসৌজন্যমূলক আচরনের অভিযোগ উঠেছে। নিয়ম নীতির তোয়াক্কা না করে প্রায় প্রতিদিনই গ্রাহকদের সাথে অসদাচরণ করছেন তিনি। এতে ক্রমন্নয়ে ব্যাংকটির প্রতি আস্থা হারাচ্ছেন সেবাপ্রার্থীরা। শুধুতাই নয়, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও লক্ষ্মীপুর ট্রেজারী শাখার সাবেক অবসর প্রাপ্ত কর্মকর্তার সাথে অসৌজন্যমূলক আচরন করার অভিযোগ রয়েছে এই ব্যাংক ম্যানেজারের বিরুদ্ধে। পেনশন বয়স্ক ভাতাসহ সরকারী বিভিন্ন সেবা আওয়াত রয়েছে ব্যাংকটি।

লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সামছুদ্দিন আহম্মেদ জানান, ম্যানেজারের রুমে ঢুকে বসতেই দেখি উনি গ্রাহকদের সাথে খারাপ আচরন শুরু করেন। ওনার কাছে আমার পেনশনের টাকা উত্তোলনের জন্য যাই। এসময় ম্যানেজার আমার সাথে অসদাচরণ শুরু করেন।

ট্রেজারী শাখার সাবেক অবসর প্রাপ্ত কর্মকর্তার জসিম উদ্দিন বলেন, আমার পেনশনের টাকা উত্তোলনের জন্য ট্রেজারার শাখা থেকে কাগজপত্র নিয়ে টাকা উত্তোলনের গেলে ম্যানেজার সাইফুর রহমান আমার সাথে খারাপ আচরন শুরু করেন। তিনি আমাকে উদ্দেশ্য করে বলেন, দেশের ট্রেজারার শাখায় কি হয় তা তিনি যানেন। একজন শাখা ব্যবস্থাপকের আচরন কি এই রকম হওয়া উচিত।

এবিষয়ে সোনালী ব্যাংকে ম্যানেজার মোঃ সাইফুর রহমান বলেন, আমি অনিয়ম করছি, গ্রাহকের সাথে খারাপ ব্যবহার করছি. আমার বিরুদ্ধে লিখে আমাকে বদলি করে দেন, দেখি আপনাদের ক্ষমতা কত!