লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতাকে ফুল দিতে গিয়ে হামলার শিকার, আহত-২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতাকে ফুল দিতে গিয়ে হামলার শিকার হয়েছেন ইয়াকুব ও হানিফ নামের দু’জন শ্রমিকলীগ কর্মী।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নে শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি তোফায়েল আহমদকে ফুলের শুভেচ্ছা জানাতে গিয়ে এ হামলার শিকার হন তারা। আহত ইয়াকুব সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি এবং হানিফ সিবিএ নেতা। হামলার অভিযোগ লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মামুনুর রশিদের বিরুদ্ধে।

জানা যায়, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেষে সন্ধ্যায় সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের নিজ বাসায় কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি তোফায়েল আহমদকে ফুলের শুভেচ্ছা জানাতে যায় শ্রমিকলীগ নেতা ইয়াকুব ও হানিফ। এসময় ফুল দেওয়াকে কেন্দ্র করে শ্রমিকলীগ নেতা মামুন তাদের উপর ছড়াও হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মামুন অনুসারিদের নিয়ে তাদের উপর হামলা করে আহত করে। পরে উপস্থিত নেতাকর্মীরা দু’জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন ইয়াকুব ও হানিফ বলেন, ফুল দেওয়াকে কেন্দ্র করে জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মামুন অন্যায় ভাবে তাদের হামলা করে আহত করেছে। এঘটনায় থানায় মামলা করবেন বলে জানান তারা।

হামলার বিষয়ে অভিযুক্ত জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মামুনুর রশিদ অস্বীকার করেন। তিনি বলেন, কেন্দ্রীয় নেতাকে ফুল দেয়ার পর আমি নিজ বাসায় চলে আসি। হামলার বিষয়টি সত্য নয়। প্রতিহিংসাবসত আমার বিরুদ্ধে এমন অভিযোগ করা হচ্ছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান মিয়া জানান, হামলার ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।